ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

জামায়াত-শিবির নতুন অধ্যায় নিয়ে মাঠে নেমেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
জামায়াত-শিবির নতুন অধ্যায় নিয়ে মাঠে নেমেছে

বাগেরহাট: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেছেন, ৭১’এর ঘাতক স্বাধীনতা বিরোধী চক্র জামায়াত-শিবির নতুন অধ্যায় নিয়ে মাঠে নেমেছে। দেশকে অস্থিতিশীল করার জন্য ভাস্কর্য নিয়ে নাটক শুরু করেছে।

বাংলাদেশে জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা যাবে না, জাতির জনকের ভাস্কর্য মূর্তি। এসব মনগড়া কথা দিয়ে জাতির জনকের ভাস্কর্য নির্মাণ বন্ধ করা যাবে না। তারা জানে না ভাস্কর্য ও মূর্তি এক জিনিস নয়।

শনিবার (০৫ ডিসেম্বর) বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়ন পরিষদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা রাজিয়া নাসেরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

বনগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন দাসের সভাপতিত্বে স্মরণসভায় বাগেরহাট জেলা আওয়ামী লীগ নেতা ও মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ-ই আলম বাচ্চু, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মিলন কুমার ব্যানার্জীসহ ইউনিয়নের সব ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa