ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

রাজৈর উপজেলা আ’লীগের সভাপতিসহ ৩ মেয়র প্রার্থী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
রাজৈর উপজেলা আ’লীগের সভাপতিসহ ৩ মেয়র প্রার্থী বহিষ্কার রাজৈর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের রাজৈর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় সংগঠন বিরোধী ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী তিন সদস্যকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।  

শনিবার (০৫ ডিসেম্বর) দুপুরে রাজৈর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

 

বহিষ্কার তিনজন হলেন, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব মিয়া এবং রাজৈর পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী রাজৈর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. সিদ্দিকুর রহমান বক্কার, রাজৈর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শামীম নেওয়াজ এবং রাজৈর পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক গোপা শারমীন।  

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবু্দ্দিন আহমেদ মোল্লা সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী আসন্ন রাজৈর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে দলীয় নেতাদের কাজ করার কথা। অথচ তারা পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী এবং প্রার্থীকে সহযোগিতা করে নির্বাচনী কাজ চালিয়ে যাচ্ছেন। যা আওয়ামী লীগের দলীয় সংগঠন বিরোধী ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের সামিল। তাই দলীয় শৃঙ্খলা রক্ষার জন্য তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa