ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

খাগড়াছড়িতে শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
খাগড়াছড়িতে শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী পালন অনুষ্ঠানে অতিথিরা

খাগড়াছড়ি: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী শনিবার (৫ ডিসেম্বর) খাগড়াছড়িতে পালন করেছে জেলা যুবলীগ। ১৯৩৯ সালের ৪ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় শেখ পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

এদিন বেলা ১১টায় কদমতলীস্থ জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাথোঅং মারমা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া।

এছাড়া অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. জাহেদুল আলম, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে জন্মদিনের কেক কাটা হয়।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির গৌরবোজ্জ্বল রাজনৈতিক কর্মকাণ্ডের স্মৃতিচারণ করা হয়। এ সময় বক্তারা বলেন, ইস্যু সৃষ্টি করে জাতির জনক বঙ্গবন্ধুর অবমাননা বরদাস্ত করা হবে না। যারা গোলাপানিতে মাছ শিকার করতে চায় তাদের ব্যাপারে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তারা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa