ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ম্যাপ

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের উপজেলা কমিটি বিলুপ্ত করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী  সংসদের সিদ্ধান্তনুযায়ী সংগঠনের সভাপতি রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশনা মোতাবেক বুধবার (২৫ নভেম্বর) রাতে জেলার মঠবাড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করা হয়। তবে কী কারণে ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে? তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।  

জানা গেছে, ২০১৯ সালের ০৫ নভেম্বর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত একটি একটি উপজেলা কমিটি দেন। এতে সাইফ মোহাম্মাদ সোহেল লস্করকে সভাপতি ও গোপাল কৃষ্ণ রায়কে সাধারণ সম্পাদক করা হয়।  

এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ মোহাম্মাদ সোহেল লস্কর বাংলানিউজকে বলেন, গত এক বছর আগে তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হয়। কিন্তু কোনো কারণ বা জেলা কমিটিকে অবহিত করা ছাড়াই হঠাৎ আমাদের কমিটি বিলুপ্ত করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa