ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

দুর্নীতি করে কেউ পার পাবে না: মির্জা আজম 

সাভার করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
দুর্নীতি করে কেউ পার পাবে না: মির্জা আজম  মির্জা আজম

সাভার (ঢাকা): আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, এই সরকারের সময়ে দুর্নীতি করে কেউ পার পাবে না, সেটা আওয়ামী লীগ হোক আর বিএনপিই হোক কাউকে ছাড় দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় নবগঠিত সাভারে উপজেলার আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটির নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, কিছু অনুপ্রবেশকারী হাইব্রিড নেতা-কর্মী আওয়ামী লীগের মধ্যে ঢুকে পড়েছে। অল্প কিছু লোক হলে বিতর্কিত সৃষ্টি কম হয়। কিন্তু আমরা যারা আওয়ামী লীগ করি তারাই হাইব্রিড নেতা-কর্মীদের নিয়ে সমালোচনা বেশি করছি।

মির্জা আজম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- আওয়ামী লীগের আগামী যে কোনো সম্মেলনে হাইব্রিড নেতা-কর্মীদের দলে ঠাঁই দেওয়া হবে না। এখনো যদি জানা যায় বিএনপি জামায়াত থেকে কোনো নেতা-কর্মী আওয়ামী লীগে ঢুকে কোন্দল সৃষ্টি করার চেষ্টা করছে, তবে তা তদন্ত করে তাদের অব্যহতি দেওয়া হবে।  

তিনি বলেন, আওয়ামী লীগকে আরও বেশি শক্তিশালী করার লক্ষ্যে ওয়ার্ড পর্যায় থেকে শক্তিশালী কমিটি দেওয়া হবে। এজন্য অনেক বছর পরে সাভারের আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে আশুলিয়া থানা আওয়ামী লীগের কমিটি দেওয়া হয়েছে। বাংলাদেশে বর্তমানে ১৮ কোটি মানুষ রয়েছে। কোন ফাঁক-ফোকর দিয়ে কারা দুর্নীতি করছে তা বোঝা যায় না।

এ সময় সভায় আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সুমন আহমেদ ভূঁইয়া, মতিউর রহমান মতি, সানাউল্লাহসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa