ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

‘সরকার করোনাকে বাণিজ্য হিসেবে নিয়ে লুটপাট করেছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
‘সরকার করোনাকে বাণিজ্য হিসেবে নিয়ে লুটপাট করেছে’ জিয়াউর রহমান ফাউন্ডেশনের কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: আওয়ামী লীগ সরকার করোনাকে বাণিজ্য হিসেবে নিয়ে লুটপাট করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। তিনি বলেন, তারা বলেছিল করোনার চেয়েও শক্তিশালী, তারা লুটপাট-দুর্নীতিতে শক্তিশালী।

সেলিমা রহমান বলেন, করোনার সময় জনগণের টাকা কীভাবে লুটপাট করে খেয়েছে, সব মানুষ জানে। বর্তমান সরকার করোনাকে বাণিজ্য হিসেবে নিয়ে জনগণের টাকা লুটেপুটে খেয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জিয়াউর রহমান ফাউন্ডেশন আয়োজিত করোনা প্রতিরোধে জনসচেতনতা ও স্বাস্থ্যসেবা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগ লুটেরাদের দল। মানুষ আজ অসহায়, তাদের কোনো অধিকার নেই। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। আজ দ্রব্যমূল্য আকাশচুম্বি। শেয়ারবাজার লুট করে খেয়েছে আওয়ামী লীগের লোকজন।

তিনি আরও বলেন, আজ সাধারণ মানুষ চিকিৎসা পায় না। এই করোনাকালে জিয়াউর রহমান ফাউন্ডেশন জনগণের সেবায় কাজ করছে। জনগণের উন্নয়নে কাজ করে গেছেন জিয়াউর রহমান। তার ফাউন্ডেশনও সংকটকালে জনগণের জন্য কাজ করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিবুন্নবী খান সোহেল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
টিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa