ঢাকা, শনিবার, ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

আ. লীগের ধর্ম সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২০
আ. লীগের ধর্ম সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা

ঢাকা: কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক করা হয়েছে ৷

বুধবার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এমপি গত ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ অনুষ্ঠিত আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতা বলে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে মনোনয়ন প্রদান করেছেন।

 

এর আগে নতুন ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান দুলাল। মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদ তার শপথবাক্য পাঠ করান।

গত ১৩ জুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। পরে কোভিড-১৯ পরীক্ষায় তার ফলাফল পজেটিভ আসে। তিনি একইসাথে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন।  

বাংলাদোশ সময় ১৩১৫ ঘন্টা, ২৫, ২০২০
এসকে/এজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa