ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

রাজনীতি

‘মন্ত্রী হিসেবে নই আপনাদের সন্তান হিসেবে খেদমত করতে চাই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
‘মন্ত্রী হিসেবে নই আপনাদের সন্তান হিসেবে খেদমত করতে চাই’

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, আমি কোনো মন্ত্রী নই, আপনাদের সন্তান হিসেবে আপনাদের পাশে থেকে খেদমত করতে চাই। আমি আপনাদের ছেলে বা কারো কারো আত্মীয়।

আমি একজন মন্ত্রী হিসেবে নিজেকে আপনাদের কাছে পরিচয় দিতে চাই না। আমার পরিচয় হোক আপনাদের একজন সেবক হিসেবে। কেননা আমার নেত্রী শেখ হাসিনা নাওয়া-খাওয়া ঘুম হারাম করে নিজেকে দেশের সেবায় নিবেদিত করছেন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেন না। তাই আমরাও সবাই দুর্নীতিমুক্ত থাকবো। আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে কোনো দুর্নীতি করি না। আমার কোনো আত্মীয় স্বজন কোনো ধরনের ঘুষ, দুর্নীতি বা নিয়োগ বাণিজ্যের কথা বলে কারো কাছ থেকে কোনো ধরনের টাকা পয়সা চাইলে তাকে ধরে পুলিশে দেবেন। আমরা সবাই রাজনীতি করবো দেশ ও জনগণের সেবা করতে। কেননা আমাদের জাতির পিতা দেশ সেবায় নিজেকে বিসর্জন দিয়েছেন।

সোমবার (২৩ নভেম্বর) উপজেলার সদর ইউনিয়নের দিঘীরজান মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাস্টার মনীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগের সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

এদিন সন্ধ্যায় মন্ত্রী উপজেলার চৌঠাইমহল বাসস্ট্যান্ডের নতুন স্ট্যান্ডের উদ্বোধন করেন। এরআগে, উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের অতুলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শেখমাটিয়া ইউনিয়নের উত্তর চর রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লহ্মীদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ষোলশত রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চৌঠাইমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাবুরহাট মাধ্যমিক বিদ্যালয় বহুতল ভবন, বাবুরহাট বাজারের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নাজিরপুর সদর বজারের কাঁচা বাজারের নতুন ভবনের উদ্বোধন করেন।  

এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওবায়দুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমি মোহাম্মাদ সায়েফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa