ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

আ.লীগ প্রার্থীর মোবাইল রেকর্ড চেক করুন: জাহাঙ্গীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
আ.লীগ প্রার্থীর মোবাইল রেকর্ড চেক করুন: জাহাঙ্গীর

ঢাকা: ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, আওয়ামী লীগ প্রার্থী ও তার লোকজনের মোবাইল কল রেকর্ড চেক করলেই দেখবেন তারা কীভাবে আমাদের দলীয় নেতাকর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে। তিনি অভিযোগ করেন, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা রাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে।

তাদের বাড়িতে থাকতে নিষেধ করছে।

শুক্রবার (৩০ অক্টোবর) রাজধানীর খিলক্ষেতের বরুয়া বাগানবাড়ি এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এস এম জাহাঙ্গীর বলেন, ঢাকা-১৮ আসনে ধানের শীষের পক্ষে গণজোয়ার উঠেছে। এ গণজোয়ারে ভীত হয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের নেতাকর্মীদের ঘরে ঘরে যাচ্ছে, তাদের ঘরে না থাকার জন্য হুমকি দিচ্ছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার না করলেও রাতের বেলায় পোশাকধারী পুলিশ ও সাদা পোশাকে ডিবি পুলিশ বাসায় যাচ্ছে। পরিবারের নারী সদস্যদের বলছে, আপনার সন্তান, স্বামী যেন আগামী ১২ নভেম্বর পর্যন্ত বাসায় না থাকে। থাকলে তাদের সমস্যা হবে। অথচ আমাদের নেতাকর্মীদের নামে কোনো ওয়ারেন্ট নেই। আওয়ামী লীগ প্রার্থী নিজেও আমাদের নেতাদের হুমকি দিচ্ছেন। আওয়ামী লীগ প্রার্থী ও তার আশপাশের লোকদের মোবাইল কল রেকর্ড বের করে দেখুন, তাহলেই বুঝতে পারবেন আমাদের নেতাকর্মীদের কীভাবে হুমকি দেওয়া হচ্ছে।  

নির্বাচন কমিশন ও সরকারের ভূমিকা উল্লেখ করে এস এম জাহাঙ্গীর আরও বলেন, আমরা ভোটারদের দুয়ারে দুয়ারে যাচ্ছি। তাদের বলছি, আপনারা ভোট কেন্দ্রে আসেন, পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ফল নিয়ে ঘরে ফেরেন। আমাদের নেতাকর্মীরা আপনাদের নিরাপত্তা দেবে। আমরাও দেখতে পাচ্ছি এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়েছে। ভোট দেওয়ার জন্য। আশা করি ভোটাররা আওয়ামী লীগ ও সরকারের সব অন্যায় অত্যাচার, জুলুম ও ধর্ষণের বিরুদ্ধে রায় দেবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, আব্দুল খালেক, ইশরাক হোসেন, মহানগর নেতা হযরত আলী, এস এম ফজলুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa