ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

গুরুতর অসুস্থ রহমতুল্লাহর জন্য দোয়া চেয়েছে পরিবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
গুরুতর অসুস্থ রহমতুল্লাহর জন্য দোয়া চেয়েছে পরিবার

ঢাকা: গুরুতর অসুস্থ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার আশু রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে নিজ বাসায় হার্ট অ্যাটাক হয় আবু নাসের রহমাতুল্লাহর। তাৎক্ষণিকভাবে তাকে ধানমন্ডির ইবনে সিনা হাসপাতালে নেওয়া হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা বাংলানিউজকে বলেন, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রহমাতুল্লাহর ম্যাসিভ হার্ট এটাক হয়। এ সময় তাকে ইবনে সিনা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা একটি ইনজেকশন দেন। এতে তার হার্ট সচল হয়। বর্তমানে ইবনে সিনা হাসপাতালের অধ্যাপক ডা. তৌহিদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। শনিবার তার এনজিও গ্রাম করা হবে। বৃহস্পতিবার কোভিড-১৯ টেস্ট দেওয়া হয়েছে। কালকে রিপোর্ট পাওয়া যাবে। বর্তমানে চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

তিনি বলেন, চিকিৎসকরা বলেছেন শনিবার এনজিও গ্রাম করার আগে তার বিষয়ে কিছু বলা যাবে না। এই সময়ের মধ্যে আত্মীয়-স্বজন, বন্ধু শুভাকাঙ্ক্ষীদের হাসপাতালে যেতে নিষেধ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে রহমতুল্লাহর স্ত্রী দেশবাসীর কাছে তার আশু রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa