ঢাকা, শুক্রবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৭ নভেম্বর ২০২০, ১০ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

হামলা করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না: জাহাঙ্গীর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
হামলা করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না: জাহাঙ্গীর

ঢাকা: ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর বলেছেন, যতই হামলা করা হোক, বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। আমরা নির্বাচনে আছি,  নির্বাচন করবো।

তিনি দলীয় নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

রোববার (২৫ অক্টোবর) সকালে কামারপাড়া রানাভোলা এলাকায় মহানগর উত্তর বিএনপির সহ-সাধারণ সম্পাদক মোস্তফা জামানের বাসায় গিয়ে সেখানে একথা বলেন। মোস্তফা জামানের বাসায় শনিবার দিনগত রাতে হামলার ঘটনা ঘটে।

তিনি বলেন, সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায় রাত একটার দিকে একদল যুবক মোটরসাইকেল থেকে নেমে ওই বাড়ি লক্ষ্য করে ডিম, ইটপাটকেল, মূল ফটকে কাঠ ছুড়ে মারে। মোস্তফা জামান ওই বাড়িতে বসবাস না করলেও তার মা সেখানে থাকেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, বিরোধীপক্ষ রাতের আধাঁরে আমাদের নেতাকর্মীদের বাড়িতে হামলা চালিয়েছে। এর জবাব আমরা ১২ নভেম্বর ভোটের মাধ্যমে দেবো। আবারও যদি আমাদের কোনো নেতাকর্মীর ওপর হামলা চালানো হয়, প্রয়োজনে পাল্টা হামলা হবে। তিনি আরও বলেন, আমরা শান্তিপূর্ণ থাকতে চাই। অশান্তি ডেকে আনবেন না, কারও জন্যই মঙ্গল হবে না। নেতাকর্মীদের বলবো, ভোট কেন্দ্রে গিয়ে প্রমাণ করবেন।

এস এম জাহাঙ্গীর বলেন, প্রশাসনকে বলতে চাই, আমরা শান্তিপূর্ণ জনতা, শান্তিতে থাকতে চাই। আপনারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যাপারগুলো দেখবেন। আমি রাতে ফোন করেছি, ভিডিও ফুটেজ আছে, দেখে যদি ব্যবস্থা না নেন আমরা অন্য ব্যবস্থা নিতে বাধ্য হবো।

আওয়ামী লীগের উদ্দেশ্যে তিনি বলেন, হামলা-মামলা করে আমাদের দমিয়ে রাখতে পারবেন না। আমরা নির্বাচনে আছি, নির্বাচন করবো।

জাহাঙ্গীরের সঙ্গে থাকা বিএনপি নেতা ইশরাক হোসেন বলেন, রাতের বেলা কেন? দিনের বেলা আসেন। দেখিয়ে দেবো কার কতো শক্তি। রাতের বেলা কাপুরুষের মতো হামলা করে ভয় দেখানো যাবে না।

এরপর তৃতীয়দিনের মতো ধানের শীষের পক্ষে উত্তরখান আটিপাড়া বাজার থেকে গণসংযোগ শুরু করেন জাহাঙ্গীর। সেখানে তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ যতোই ভয়ভীতি দেখাক, আপনারা ১২ নভেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট স্বাধীনভাবে পছন্দের ব্যক্তিকে দেবেন। মনে রাখবেন, আমার আপনার লড়াই হচ্ছে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার লড়াই, সন্ত্রাস ধর্ষণের বিরুদ্ধে লড়াই। অপশাসনের বিরুদ্ধে লড়াই। এ লড়াইয়ে আমাদের জয়লাভ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa