ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

জাপার শাসনামলে ধর্ষণ-নারী নির্যাতন ছিল না: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
জাপার শাসনামলে ধর্ষণ-নারী নির্যাতন ছিল না: জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান (জাপা) জি এম কাদের বলেছেন, জাতীয় পার্টির শাসনামলে ধর্ষণ ও নারী নির্যাতন ছিল না। মৃত্যুদণ্ডের আইন করে এসিড সন্ত্রাস বন্ধ করেছিলাম।

জাতীয় পার্টির শাসনকালে মানুষ শান্তিতে ছিল, নিরাপদে ছিল।

শনিবার (১৭ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও আমিনপুর মাঠে উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

জি এম কাদের বলেন, জাতীয় পার্টির আমলে ন্যায় বিচার নিশ্চিত ছিল। কে কোন দলের সমর্থক সেটা বিবেচ্য বিষয় ছিল না, অপরাধীর শাস্তি নিশ্চিত ছিল।

সম্মেলনে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, জাতীয় পার্টি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে রাজনীতি করছে। বর্তমানে উন্নয়নের সঙ্গে প্রকাশ্যে নারী নির্যাতন হচ্ছে।  

তিনি বলেন, নারীর সম্ভ্রম বাঁচাতে হবে। পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে ইউনিয়ন পর্যায়ে দলকে আরও শক্তিশালী করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন খান, আসিফ শাহরিয়ার, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, আশরাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন খান, এনাম জয়নাল, মিজানুর রহনান, প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সমাজ কল্যাণ সম্পাদক এম এ রাজ্জাক খান,  শিক্ষা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান মিরু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আল যোবায়ের, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান, আব্দুস সাওয়ার গালিব, মো. নজরুল ইসলাম, সদস্য মনিরুজ্জামান টিটু, আবু সাঈদ স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa