ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

ছাত্র মজলিসের সভাপতি মনসুরুল আলম সেক্রেটারি মনির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
ছাত্র মজলিসের সভাপতি মনসুরুল আলম সেক্রেটারি মনির

ঢাকা: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পুনঃনির্বাচিত হয়েছেন মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারি জেনারেল পুনঃ মনোনীত হয়েছেন মুহাম্মদ মনির হোসাইন।

সারাদেশের সদস্যদের দেওয়া প্রত্যক্ষ ভোটে নির্বাচিত কেন্দ্রীয় সভাপতির নাম ঘোষণা করেন তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান ও ইসলামী ছাত্র মজলিসের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন।

সহকারী নির্বাচন কমিশনার হিসেবে কার্যক্রম পরিচালনা করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল ও প্রকৌশলী আবদুল হাফিজ খসরু। নবনির্বাচিত সভাপতিকে শপথ বাক্য পাঠ করান তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান মাওলানা শফিক উদ্দিন।

গত ১ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত সারাদেশের সদস্যদের ভোট গ্রহণ শেষে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় কেন্দ্রীয় মজলিস মিলনায়তনে ‘কেন্দ্রীয় সভাপতি নির্বাচন- ২০২০’ এর ফলাফল পরিষদ সদস্যদের উপস্থিতিতে নবনির্বাচিত কমিটির নাম   ঘোষণা করা হয়।

পরিস্থিতি বিবেচনায় এবার সদস্য সম্মেলন না করে ভোট সংগ্রহ শেষে সংক্ষিপ্ত পরিসরে কেন্দ্রীয় সভাপতি নির্বাচন- ২০২০ এর ফলাফল ঘোষণা অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানের সমাপনী অধিবেশনে নবনির্বাচিত সভাপতি মনসুরুল আলম মনসুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আবদুল কাদের। বিশেষ অতিথি ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রুহুল আমিন সাদী, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মুফতি মুহাম্মদ হুজায়ফা, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa