ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

রাজনীতি

‘ভাড়া করা নেতা’ দিয়ে চলছে সখীপুর পৌর যুবদল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
‘ভাড়া করা নেতা’ দিয়ে চলছে সখীপুর পৌর যুবদল!

টাঙ্গাইল: ‘ভাড়া করা নেতা’ দিয়ে চলছে টাঙ্গাইলের সখীপুর উপজেলার পৌর যুবদলের কার্যক্রম। এতে অবাক হওয়ার কিছুই নেই।

বাস্তবেই ঘটেছে এমন ঘটনা।

বাসাইল উপজেলার কলিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য কামরুল সিকদারকে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক করা হয়েছে। বাসাইলের বাসিন্দা ও ভোটার হয়ে কিভাবে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক হন এ নিয়ে সখীপুরের চায়ের দোকানসহ সর্বস্তরে এ বিষয়টি হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে। তারা বলছেন, তবে কি সখীপুর বিএনপি ও এর অঙ্গ সংগঠন এখন নেতৃত্বহীন। ভাড়া করা নেতা দিয়ে চলছে সখীপুর যুবদল। এ প্রশ্ন সবার মুখে মুখে।

চলতি বছরের ১৫ সেপ্টেম্বর কামরুল সিকদারকে আহ্বায়ক এবং কায়সার কাশেমকে যুগ্ম আহ্বায়ক ঘোষণা করা হয়। সখীপুর রাজু ক্যাডেট স্কুলে আয়োজিত সভায় কেন্দ্রীয় যুবদলের ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কমিটি ঘোষণা করেন।

এ সময় কেন্দ্রীয় যুবদলের সহ-সম্পাদক জাকির হোসেন নান্নু, সহ-সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন বিদ্যুৎ, টাঙ্গাইল জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেদ আহমেদ, সখীপুর উপজেলা যুবদলের সাবেক সভাপতি ছবুর রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক কামরুল সিকদার বাংলানিউজকে জানান, বর্তমানে বাসাইল উপজেলার কলিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য তিনি। আগে সখীপুরের ভোটার থাকলেও বর্তমানে তিনি বাসাইল উপজেলার কলিয়া গ্রামের ভোটার এবং বাসিন্দা।

কলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হবিবুর রহমান চৌধুরী বাংলানিউজকে জানান, কামরুল সিকদার তার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত বর্তমান ইউপি সদস্য।

বাসাইলের ইউপি সদস্যকে সখীপুর পৌর যুবদলের আহ্বায়ক করার বিষয়ে জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী বাংলানিউজকে জানান, উপস্থিত ভোটারদের ভোটে কামরুল সিকদার আহ্বায়ক নির্বাচিত হয়েছেন এতে আমাদের কিছু করার নেই।

সখীপুর উপজেলার বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি  শাহজাহান সাজু বাংলানিউজকে জানান, কামরুল সিকদার দীর্ঘদিন ধরে সখীপুরে অবস্থান করে সখীপুরের যুবদলের রাজনীতির সঙ্গে সরাসরি সম্পৃক্ত রয়েছেন। তবে কামরুল সিকদার সখীপুরের ভোটার নন এ বিষয়টি তার জানা নেই।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa