ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

রাজনীতি

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে কারণ দর্শানোর নোটিশ

বরগুনা: বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জোবায়ের আদনান অনীক এবং সাধারণ সম্পাদক তানভীর হোসাইনকে সাংগঠনিক নির্দেশ অমান্য করার অভিযোগে তিন দিনের মধ্যে কেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না সে বিষয়ে উপস্থিত হয়ে ব্যাখ্যা চাওয়া হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আল-নাহিয়ান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়েছে।

 

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভার সিদ্ধান্তে তাদের তিন কার্যদিবসের মধ্য উপস্থিত হয়ে জবাব দিতে হবে।  

কারণ দর্শানোর নোটিশের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগ সভাপতি জোবায়ের আদনান অনীক বলেন, আমরা নির্দেশনা মেনে উপস্থিত হয়ে সাংগঠনিকভাবে জবাব দেব।

জেলা ছাত্রলীগের দায়িত্বশীল কয়েকজন নেতা তাদের নাম গোপন রাখার শর্তে বলেন, বেতাগী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এনামুল সাব্বির বিবাহিত এবং সন্তানের জনক।

এছাড়া ছাত্রলীগের কোনো সাংগঠনিক কর্মকাণ্ডে দীর্ঘদিন অংশগ্রহণ নেই, তাদের পরিবারও আওয়ামী লীগবিরোধী। তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়ায় স্থানীয় সংসদ সদস্যের অসত্য তথ্যের ভিত্তিতেই জেলা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদককে কারণ দর্শাতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa