ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

রাজনীতি

‘ফেনী ফের দুঃস্বপ্ন জগতে ফিরতে চায় না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
‘ফেনী ফের দুঃস্বপ্ন জগতে ফিরতে চায় না’

ফেনী: ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, `ফেনী ফের দুঃস্বপ্ন জগতে ফিরতে চায় না, একটি মহল আবার ফেনীকে অশান্ত করার অপচেষ্টা চালাচ্ছে। এ জনপদকে অন্ধকারে ঠেলে দেওয়ার যেকোনো প্রচেষ্ঠাকে কঠোর হাতে দমন করতে হবে।

শনিবার (১৫ আগস্ট) শহরের জেল রোড়স্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে, জননেত্রী কঠোর পরিশ্রম করে দেশকে এগিয়ে নিচ্ছেন। একটি কুচক্রী মহল দেশকে অন্ধকারে ঠেলে দিতে চেষ্টা করছে। সাহেদের মতো প্রেতাত্মারা দলে ভরে গেছে। ফেনী আর দুঃস্বপ্ন জগতে ফিরে যেতে যায় না।

তিনি বলেন, স্বাধীনতার শত্রুরা পরাজিত হলেও নিশ্চিহ্ন হয়নি। শেখ হাসিনার কর্মকাণ্ডের সুফল পাচ্ছি আমরা, এক নাগাড়ে ১২ বছর। ১৩ বছর চলছে সরকারের। এটি সমসাময়িক বিশ্বে বিরল ঘটনা।

তিনি আরও বলেন, দেশে এখন আওয়ামী লীগ ছাড়া আর দল নেই। দলের বর্তমান সময়ের কর্মীরা কঠিন সময় দেখে নাই।  ছাত্রলীগ জোয়ার দেখেছে ভাটা দেখেনি। যদি ভাটা আসে তাহলে তা কল্পনা করা যাবে না। কঠোরভাবে নিজেদের প্রস্তুত করতে হবে। আমাদের এখন দলকে দেওয়ার সময় এসেছে। আগামী আড়াই বছর যদি দলকে সংগঠিত করতে পারি তাহলে আগামী পথ সুগম হবে। জননেত্রী শেখ হাসিনার দর্শনকে সামনে নিয়ে এগিয়ে যেতে হবে।

দলের মধ্যে ছোট ছোট ফাটলগুলো ঠিক করে নিতে হবে। শেখ হাসিনার নির্দেশ চিরধার্য হিসেবে সবাইকে এগিয়ে যেতে হবে।

নাসিম ফেনীর প্রশাসনের উদ্দেশ্যে বলেন, ঘটনা প্রবাহের প্রতি তীক্ষ নজর রাখবেন। খারাপ কিছুর ইঙ্গিত পাচ্ছি। মনে হচ্ছে কোনো একটা ঘটনা ঘটিয়ে জেলা আওয়ামী লীগকে বিপদে ফেলতে চাচ্ছে। কেউ নিজেকে কেন্দ্রীয় নেতা দাবি করলে জেলা আওয়ামী লীগের মাধ্যমে আসতে হবে। নেতা নির্দেশনা দেবেন বিভাজন তৈরি করবেন না। সাংগঠনিক বিধি মেনে জেলায় আসা উচিত।


জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফেজ আহম্মদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা, ফেনী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আলা উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মণি, ফেনী সদর উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা যুব মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা আক্তার নিঝুম, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ প্রমুখ।


বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa