ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

রাজনীতি

সিনহাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: ডা. ইরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
সিনহাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: ডা. ইরান স্মরণসভায় মোস্তাফিজুর রহমান ইরানসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদকে ক্রসফায়ারে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। বলেছেন, সিনহা হত্যাকাণ্ড কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।

এটা পরিকল্পিত। এমন বিচারবহির্ভূত হত্যা বন্ধ করতে হবে। কিন্তু সিনহা হত্যায় জড়িত এসপি মাসুদকে গ্রেফতার না করে বরং ওসি প্রদীপ ও এসআই লিয়াকতকে রক্ষার অপচেষ্টা চলছে।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্র মিশন আয়োজিত অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অবিলম্বে এ হত্যার কারণ ও জড়িত গডফাদারদের চিহ্নিত করে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে সরকার বিরোধী দল দমন, হত্যা, খুন, গুম, অপহরণ, ভোট ডাকাতিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত করায় তারা আইন হাতে তুলে নিয়েছে। যা একটি রাষ্ট্রের জন্য হুমকি স্বরূপ।

বাংলাদেশ ছাত্র মিশন সভাপতি সৈয়দ মো. মিলনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ছাত্র মিশন সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, পাঠাগার সম্পাদক মামুন আর রশিদ, প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa