ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

রাজনীতি

আদিতমারীতে ইউনিয়ন বিএনপি সভাপতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
আদিতমারীতে ইউনিয়ন বিএনপি সভাপতির মৃত্যু

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়ন বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন (৮০) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  

বুধবার (৫ আগস্ট) রাত ৯টার দিকে তিনি বেশি অসুস্থ হযে পড়লে  তাকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মহিষখোচা ইউনিয়ন পরিষদের তিন বারের (ইউপি) চেয়ারম্যান ওই ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ হোসেন দীর্ঘ দিন ধরে কিডনিজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসকদের পরামর্শে বাড়িতে থেকে চিকিৎসা করাচ্ছিলেন তিনি।  

দীর্ঘ রাজনৈতিক জীবনে মোহাম্মদ হোসেন জাতীয় পার্টির সঙ্গে জড়িত থাকলেও পরবর্তীকালে বিএনপিতে যোগদান করেন। পরে মহিষখোচা ইউনিয়ন বিএনপির সভাপতির দায়িত্ব পালন করছিলেন প্রায়ত এ নেতা। তার বড় ছেলে হাসানুল হক বান্না আদিতমারী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক। ত্যাগী এ নেতার  মৃত্যুতে বিএনপি পরিবারে শোকের ছায় নেমে এসেছে।  

সদ্য প্রায়ত বিএনপি নেতা মোহাম্মদ হোসেন মৃত্যুকালে তিন ছেলে, দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।  

মরহুমের নামাজে জানাজা বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকাল ১০টায় স্থানীয় চৌরাহা মাদরাসা মাঠে প্রথম ও সকাল সাড়ে ১১টায় দাঈমে চওড়া ঈদগা মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পাবারিক সূত্র নিশ্চিত করেছে।

বাংলাদেশ সময়: ০৫২৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
ইএআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa