ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

সুস্থ আছেন আমান উল্লাহ আমান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ১২:০৪:১৭ পিএম
সুস্থ আছেন আমান উল্লাহ আমান

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, ডাকসুর সাবেক ভিপি ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান সুস্থ আছেন। 

রোববার (১২ জুলাই) সকালে মোবাইল ফোনে বাংলানিউজকে তিনি নিজেই এ কথা জানান।

আমান উল্লাহ আমান বলেন, আমি সম্পূর্ণ সুস্থ আছি।

বেলা সাড়ে ১১টা বাজে আমি আমার নিজের নির্বাচনী এলাকা কেরানীগঞ্জে আসলাম। সারাদিন এখানে অবস্থান করবো। বিকেলে ঢাকার বাসায় ফিরবো।

গত দু’দিন যাবৎ ফেসবুকে তার হাসপাতালে ভর্তির একটি ছবি দিয়ে তার জন্য দোয়া চাওয়া হচ্ছে। বলা হচ্ছে তিনি গুরুতর অসুস্থ। এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বলেন, আমিও শুনেছি ফেসবুকে এমন গুজব ছড়ানো হচ্ছে। তবে বিষয়টা মোটেই সত্য নয়। কে বা কারা উদ্দেশ্যমূলকভাবে এটা করছে আমি জানি না। তবে আমি সুস্থ আছি।

করোনার মধ্যে কীভাবে সময় কাটছে জানতে চাইলে তিনি বলেন, আল্লাহর রহমতে ভালই চলছে। আমি ঢাকার মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকি। মাঝে মধ্যে নিজ এলাকা কেরানীগঞ্জে যাওয়া আসা করি। এভাবেই সময় কেটে যাচ্ছে।

ফেসবুকে আমান উল্লাহ আমানের হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবি পোস্ট করা হয়েছে। তার পাশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান দাঁড়িয়ে আছেন।

বিএনপির তৃণমূল পর্যায়ের এক নেতা এইচ এম মনিরুজ্জামান তার ফেসবুক ওয়ালে লেখেন ঢাকা-২ আসনের (কেরানীগঞ্জ) বারবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমান ভাই অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। তার সুস্থতার জন্য দেশবাসী সবার কাছে দোয়া কামনা করছি (আমিন)। এ ধরনের পোস্ট আরও কয়েকজন বিএনপি নেতার ফেসবুক ওয়ালে দেখা যায়।

এ বিষয়ে বিএনপির এক নেতা বলেন, এটি মূলত কয়েক বছর আগের একটি ছবি। সেটা নতুন করে ফেসবুকে পোস্ট করা হয়েছে।

কয়েকদিন আগে একইভাবে ফেসবুকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিঞার মৃত্যুর গুজব ছড়িয়ে দেওয়া হয়। সে সময় বিএনপির অনেক নেতাকেও ফেসবুকে রফিকুল ইসলাম মিঞার আত্মার মাগফেরাত কামনা করতে দেখা যায়। পরে জানা যায় তিনি বাসায় সুস্থ আছেন।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এমএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa