ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

করোনা-বন্যা মোকাবিলায় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০১ ০১:১১:২৮ এএম
করোনা-বন্যা মোকাবিলায় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ

ঢাকা: করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতি প্রতিরোধে চলমান কার্যক্রম অব্যাহত রাখা এবং বন্যা পরিস্থিতি মোকাবিলার জন্য সতর্ক থাকতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ। পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নেও নির্দেশ দেওয়া হয়েছে। দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এসব কার্যক্রমের আহ্বান জানানো হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত অনির্ধারিত সভা থেকে দলের কেন্দ্রীয় নেতারা এসব নির্দেশনা দেন।

এসময় ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি সম্পর্কে বিস্তারিত আলাপ-আলোচনা হয়।

সভায় রাজধানীর সদরঘাটে লঞ্চ দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

সভায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে তিনটি করে (বনজ, ফলদ ও ভেষজ) গাছ লাগানোর জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঘোষিত নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম ও সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার, সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এসকে/ডিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa