ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

সিরাজগঞ্জে ছাত্রলীগের সহ-সম্পাদককে মারধর, ২ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, জুন ২৯, ২০২০
সিরাজগঞ্জে ছাত্রলীগের সহ-সম্পাদককে মারধর, ২ নেতা বহিষ্কার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দের হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়কে কুপিয়ে জখম করার ঘটনায় একই সংগঠনের দুই সাংগঠনিক সম্পাদককে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

সোমবার (২৯ জুন) সকালে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ জানান, রোববার (২৮ জুন) রাতে এ সংক্রান্ত একটি চিঠি পেয়েছি। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা ছাত্রলীগের দু’জন সাংগঠনিক সম্পাদক শিহাব আহম্মেদ জিহাদ ও আল আমিনকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি।

 

এর আগে শুক্রবার (২৬ জুন) বিকেলে সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের স্মরণে জেলা ছাত্রলীগ আয়োজিত দোয়া মাহফিলে যোগ দিতে আসার পথে ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে কুপিয়ে জখম করা হয়। তিনি বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতার বড় ভাই রুবেল বাদী হয়ে ছাত্রলীগের ৫ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। বহিষ্কৃতরা ওই মামলার প্রধান আসামি।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুন ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa