ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

নিহত ছাত্রদল নেতা পারভেজের পরিবারকে আর্থিক অনুদান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুন ২৭, ২০২০
নিহত ছাত্রদল নেতা পারভেজের পরিবারকে আর্থিক অনুদান নিহত পারভেজের মায়ের হাতে চেক তুলে দিচ্ছেন যুবদলের নেতারা।

ঢাকা: সন্ত্রাসী হামলায় নিহত কুমিল্লা কোতোয়ালি থানার এক নম্বর কালীরবাজার ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. পারভেজ হোসেনের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছে বিএনপি।

শনিবার (২৭ জুন) ঢাকা থেকে কুমিল্লায় গিয়ে নিহত পারভেজের মায়ের হাতে ওই আর্থিক অনুদান তুলে দেন যুবদলের সাধারণ সম্পাদক ও বিএনপির যুববিষয়ক সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এসময় তার সঙ্গে ছিলেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সহ-সভাপতি মোক্তাদির হোসেন তরু, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শরিফ প্রমুখ।

ছাত্রদলের ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী জানান, নিহত পারভেজের বাড়িতে গিয়ে তার পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দিতে যাওয়ার পথে বাড়ির প্রত্যেকটি প্রবেশ পথে সন্ত্রাসীরা বাঁশের ব্যারিকেড সৃষ্টি করে পাহারা বসিয়ে বাধাগ্রস্ত করে। পরে স্থানীয় একটি রেস্টুরেন্টে নিহত পারভেজের পরিবারকে ডেকে সমবেদনা জ্ঞাপন করে তাদের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa