ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাপার কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে জাপার কর্মসূচি জাতীয় পার্টি

ঢাকা: চলতি বছরের আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী। দিনটি উপলক্ষে দলটি করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে জাপা।

বৃহস্পতিবার (১৮ জুন) জাপা থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, পার্টির চেয়ারম্যান জিএম কাদের দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালনের জন্য পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গাকে আহ্বায়ক এবং প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব শামীম হায়দার পাটোয়ারীকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন করে দিয়েছেন।

তারা এই কমিটিতে প্রয়োজনীয় সংখ্যক সদস্য অন্তর্ভুক্ত করবেন।

১৪ জুলাই কর্মসূচিতে থাকছে:

সারাদেশে জাপার সব কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত রাখা, সব দলীয় কার্যালয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত কোরআন তেলাওয়াত, বিকেলে প্রতিটি কার্যালয়ে পল্লীবন্ধু এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভা এবং কেন্দ্রীয়ভাবে পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির নেতৃত্বে পার্টির সিনিয়র নেতাদের সকাল ১০টায় রংপুরে পল্লীবন্ধুর কবর জিয়ারত করবেন এবং বিকেলে পার্টির কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পল্লীবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনষ্ঠিত হবে। এছাড়া এরশাদের অনেক দিনের স্মৃতি বিজড়িত বনানীস্থল পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে দিনব্যাপী কোরআন তেলাওয়াত এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa