না’গঞ্জে সাড়ে ১২ হাজার পরিবারে ছাত্রদলের ত্রাণ বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

না’গঞ্জে সাড়ে ১২ হাজার পরিবারে ছাত্রদলের ত্রাণ বিতরণ

walton

ঢাকা: করোনা পরিস্থিতিতে কেন্দ্রীয় ছাত্রদলের উদ্যোগে নারায়ণগঞ্জ জেলায় এখন পর্যন্ত সাড়ে ১২ হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে জেলার আরও ২৭শ’ পরিবারের মাঝে উপহার ও ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছে ছাত্রদল।  

এর অংশ হিসেবে শনিবার (১৬ মে) সদর উপজেলার মাসদাইর এলাকায় ছাত্রদলের ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি মশিউর রহমান রনির বাসভবনেও ৫শ’ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে উপহারসামগ্রী বিতরণ করা হয়। 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে কেন্দ্রীয় ছাত্রদলের তত্ত্বাবধানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

এদিন প্রধান অতিথির বক্তব্যে করোনা ইস্যুতে সরকারের ভূমিকার সমালোচনা করে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, সরকারের সিদ্ধান্তের ভুলে করোনা ভাইরাস দেশে প্রভাব বিস্তার করছে। এই দুর্যোগে ছাত্রদলের নেতাকর্মীরা মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন কেদন্রীয় ছাত্রদলের সহ-সভাপতি পার্থ দেব মণ্ডল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, মহিউদ্দিন রাজু, যুগ্ম সম্পাদক রাজু শেখ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক ইসমাইল মামুন, মশিউর রহমান শান্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৬৪৯ ঘণ্টা, মে ১৭, ২০২০
এমএইচ/এইচজে

কানাডায় বর্ণবাদবিরোধী আন্দোলনে ট্রুডো
যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদান অনলাইনে
‘করোনা রোধে নারায়ণগঞ্জের সিস্টেমটা সারাদেশে প্রয়োগ হবে’
বর্ণ-বৈষম্য দূরীকরণে ১০০ মিলিয়ন ডলার অনুদান দেবেন জর্ডান
ফেনীতে করোনা আক্রান্ত বাড়লেও তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির


করোনা উপসর্গে মৃত্যু: পরিবার পিছুহটায় দাফন করলো প্রশাসন
বর্ণবাদবিরোধী বিক্ষোভে উত্তাল বিশ্ব
ভার্চ্যুয়াল আদালতে সারাদেশে সাড়ে ২৭ হাজার আসামির জামিন
ভোলার মেঘনায় মিলছে না ইলিশ, কষ্টে দিন কাটছে জেলেদের
ছোটপর্দায় আজকের খেলা