নাজিরপুরে ছাত্রদল নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছাত্রদল

walton

পিরোজপুর: দলীয় সিনিয়র নেতাদের সঙ্গে ক্রমাগত অশোভনীয় ও অসংলগ্ন আচরণসহ সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে পিরোজপুরের নাজিরপুর উপজেলার ছাত্রদলের এক নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অব্যাহতি দেওয়া ওই ছাত্রদল নেতার নাম মাহমুদুল্লাহ হাসান লিমন। তিনি উপজেলার সাতকাছিমা গ্রামের শওকত হোসেন মোল্লার ছেলে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো. হাফিজুর রহমান লায়েক বাংলানিউজকে জানান, অব্যাহতি দেওয়া ওই ছাত্রদল নেতা উপজেলা ছাত্রদলের ১০১ সদস্য বিশিষ্ট কমিটির ৬৫ নম্বর সদস্য।

তিনি সম্প্রতি উপজেলা ছাত্রদলের সিনিয়র নেতাদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন কুরুচিপূর্ণ মন্তব্য করে স্ট্যাটাস দিয়ে আসছেন।

বিষয়টি জেলা ছাত্রদলের সভাপতি-সম্পাদকে লিখিতভাবে অবহিত করা হয়। তারা (জেলা সভাপতি/সম্পাদক) বিষয়টি কেন্দ্রকে অবহিত করলে কেন্দ্রের নির্দেশে জেলা কমিটি ওই ছাত্রদল নেতাকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে চিঠি দিয়েছেন। জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল-মামুন ও সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান রুবেল স্বাক্ষরিত এক চিঠি বুধবার (১৩ মে) সকালে উপজেলা ছাত্রদলের কাছে পাঠানো হয়।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এম মাজেদুল কবির রাসেল বাংলানিউজকে জানান, ওই নেতা ছাত্রদলের সিনিয়র নেতাদের নিয়ে ও সংগঠন পরিপন্থিভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে কটুক্তিসহ বিভিন্ন সংগঠনবিরোধী কাজ করে আসছে। এ নিয়ে উপজেলা ছাত্রদল জেলাসহ কেন্দ্রের কাছে বিচার চেয়ে আবেদন করেছেন। আর ওই বিচারের অংশ হিসেবে তাকে দলীয় সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ওই নেতা জানান, তাকে অব্যাহতি দিতে উপজেলা ছাত্রদল নেতারা ষড়যন্ত্র করেছেন। তিনি কোনো অনিয়মের সঙ্গে জড়িত নয় বলে দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ১৩, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: ছাত্রদল পিরোজপুর
করোনা রোগীর সেবা ও দাফন-কাফন আমাদের দ্বীনি দায়িত্ব
আমতলীর পৌর মেয়রের ওপর হামলা, চাপাতিসহ ৩ জন আটক
রায়সাহেব বাজারে গোডাউনে অগ্নিকাণ্ডের সূত্রপাত কেমিক্যালে
ধর্মপাশায় বজ্রপাতে জেলের মৃত্যু
কানাডায় বর্ণবাদবিরোধী আন্দোলনে ট্রুডো


যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদান অনলাইনে
‘করোনা রোধে নারায়ণগঞ্জের সিস্টেমটা সারাদেশে প্রয়োগ হবে’
বর্ণ-বৈষম্য দূরীকরণে ১০০ মিলিয়ন ডলার অনুদান দেবেন জর্ডান
ফেনীতে করোনা আক্রান্ত বাড়লেও তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির
করোনা উপসর্গে মৃত্যু: পরিবার পিছুহটায় দাফন করলো প্রশাসন