‘সরকার একলা চল নীতিতে হাঁটছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রাণ বিতরণ।

walton

বরিশাল: বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, সরকারের প্রথম থেকেই উচিৎ ছিল সব দলকে নিয়ে একটি সমন্বয় কমিটি করা। তারা তা না করে এ দুর্যোগকালীন সময়ে একলা চল নীতিতে হাঁটছে। এ কারণেই ত্রাণ বিতরণে অনিয়ম হচ্ছে। দুস্থ, অসহায় ও কর্মহীন পরিবার ত্রাণ পাওয়া বঞ্ছিত হচ্ছে।

রোববার (১০ মে) দুপুর ১২টার দিকে বরিশাল জেলা ও মহানগর ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের দুই শতাধিক নারী ও পুরুষ শ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান বলেন, আসলে সরকার সমন্বয় কমিটির মাধ্যমে ত্রাণ বিতরণ করতে গেলে তাদের দুর্নীতির মুখোশ সমাজের সামনে বেরিয়ে আসবে। তাই বিরোধীদলকে এড়িয়ে নিজেদের মতো করে চলছে সরকার।

এর আগে নগরের নতুন বাজার এলাকাধীন মড়কখোলার পুল সংলগ্ন ই্মারত শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে করোনা দুর্যোগ মোকাবিলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নিজস্ব উদ্যোগে চাল, ডাল, তেল ও আলু বিতরণ করেন মজিবর রহমান সরোয়ার।

ত্রাণ বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এম জি ফারুক, বরিশাল মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. ফয়েজ আহমেদ খান, জেলার ভারপ্রাপ্ত সভাপতি আ. রব, ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কোতোয়ালি শ্রমিকদল সভাপতি রফিকুল ইসলাম আকন ও বরিশাল মহানগর ইমারত শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মে ১০, ২০২০
এমএস/আরবি

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল করোনা ভাইরাস
করোনা রোগীর সেবা ও দাফন-কাফন আমাদের দ্বীনি দায়িত্ব
আমতলীর পৌর মেয়রের ওপর হামলা, চাপাতিসহ ৩ জন আটক
রায়সাহেব বাজারে গোডাউনে অগ্নিকাণ্ডের সূত্রপাত কেমিক্যালে
ধর্মপাশায় বজ্রপাতে জেলের মৃত্যু
কানাডায় বর্ণবাদবিরোধী আন্দোলনে ট্রুডো


যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদান অনলাইনে
‘করোনা রোধে নারায়ণগঞ্জের সিস্টেমটা সারাদেশে প্রয়োগ হবে’
বর্ণ-বৈষম্য দূরীকরণে ১০০ মিলিয়ন ডলার অনুদান দেবেন জর্ডান
ফেনীতে করোনা আক্রান্ত বাড়লেও তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির
করোনা উপসর্গে মৃত্যু: পরিবার পিছুহটায় দাফন করলো প্রশাসন