ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

কক্সবাজারে ছাত্রলীগের কাজের স্বীকৃতি হিসেবে উপহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-০৫ ০১:০১:২৩ পিএম
কক্সবাজারে ছাত্রলীগের কাজের স্বীকৃতি হিসেবে উপহার ছাত্রলীগ নেতাকর্মীদের পাশে দাঁড়ালো কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)।

কক্সবাজার: দরিদ্র অসহায় কৃষকের পাশে দাঁড়ানো ছাত্রলীগ নেতাকর্মীদের পাশে দাঁড়ালো কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক)। ছাত্রলীগের কাজের স্বীকৃতি এবং ভাল কাজের প্রতি উদ্বুদ্ধ করতে জেলা ছাত্রলীগের আড়াইশো নেতা-কর্মীর হাতে উপহার তুলে দেওয়া হয়।

মঙ্গলবার (৫ মে) দুপুরে কউক সম্মেলন কক্ষে সদর উপজেলার ৫০জন নেতাকর্মীর হাতে ব্যক্তিগত উদ্যোগে উপহার তুলে দেন উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব) ফোরকান আহম্মদ।

এর আগে সোমবার (৪ মে) তিনি একইভাবে কক্সবাজার পৌরসভা, রামু, ঈদগাঁও এলাকার দুইশো নেতাকর্মীর হাতে উপহার তুলে দেন।

রামু জোয়ারিয়ানালা একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্থানীয় চেয়ারম্যান কামাল শামসুউদ্দিন প্রিন্স, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম সাদ্দাম হোসাইন উপস্থিত ছিলেন।

এ সময় লে. কর্ণেল (অব) ফোরকান আহম্মদ বলেন, ‘করোনা ভাইরাস পরিস্থিতিকে কক্সবাজারের রামুসহ বিভিন্নস্থানে ছাত্রলীগের নেতাকর্মীরা দরিদ্র, অসহায় কৃষের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে। দেশের যেকোনো সংকটে এভাবেই মানুষের পাশে থেকে দেশকে এগিয়ে নিতে হবে। মূলত তোমাদের ভাল কাজের প্রতি উৎসাহ বাড়াতেই আমার ব্যক্তিগত তহবিল থেকে এ ক্ষুদ্র প্রয়াস। ’

তিনি বলেন, ‘জাতীর পিতা বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়তে যে স্বপ্ন দেখেছিলেন, সেটি বাস্তবায়নে তার আদর্শ আমাদের বুকে ধারণ করতে হবে। তাহলেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে পারবো। ’

এছাড়া, করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারের নির্দেশনা মেনে নিজেকে, নিজের পরিবারকে এবং সমাজকে এ দুর্যোগ থেকে বাঁচানোর আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ০৫, ২০২০
এসবি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa