ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিএনপি

খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে স্বজনেরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ৭, ২০২০
খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে স্বজনেরা

ঢাকা: কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পরিবারের সদস্যরা হাসপাতালে প্রবেশ করেছেন।

শনিবার (০৭ মার্চ) বিকেল সোয়া তিনটার দিকে তারা সেখানে প্রবেশ করেন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দিদার জানান, খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম, ভাই শামীম ইস্কান্দারসহ পরিবারের পাঁচ সদস্য বিএসএমএমইউ হাসপাতালে প্রবেশ করেছেন। সেখানে তারা এক ঘণ্টার মতো অবস্থান করবেন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজা পেয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ মামলায় প্রথমে তার পাঁচ বছরের কারাদণ্ড হলেও পরে উচ্চ আদালত শাস্তি বাড়িয়ে ১০ বছর করেন। অন্যদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলাতেও তার সাত বছরের কারাদণ্ড হয়।  

গত বছরের ১ এপ্রিল পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগার থেকে তাকে চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতালের প্রিজন সেলে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মোট ৩৬টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২০
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa