ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

জনগণ ধানের শীষে ভোট দিয়ে অপশাসন দূর করবে: রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
জনগণ ধানের শীষে ভোট দিয়ে অপশাসন দূর করবে: রবি

ঢাকা: জনগণ ধানের শীষে ভোট দিয়ে সরকারের অপশাসন ও দুঃশাসনের অবসান ঘটাবে বলে মন্তব্য করেছেন ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি। 

শুক্রবার (৬ মার্চ) ধানমন্ডি ১২/এ তাকওয়া মসজিদ সংলগ্ন এলাকায় গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।  

এ সময় ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শেখ রবিউল আলম রবি বলেন, সরকারের সব অপকর্মকে রুখে দেওয়ার একটাই পথ তা হচ্ছে জনগণকে সম্পৃক্ত করা। বিএনপি জনগণের ওপর নির্ভর করে তারা কোনো অপশক্তি ও অপকৌশলের ওপর নির্ভর করে না। সুতারাং আমরা জনগণের কাছে যাচ্ছি, জনগণকে সচেতন করছি।  

‘বর্তমান রাষ্ট্রব্যবস্থার প্রতি জনগণের অনীহা রয়েছে’ উল্লেখ করে তিনি বলেন, বর্তমান ব্যবস্থার প্রতি জনগণের ক্ষোভ রয়েছে, অনাস্থা রয়েছে। সেটি তারা নির্বাচনে রায়ের মাধ্যমে প্রকাশ করবে। তবে জনগণের মাঝে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা রয়েছে। আমি তাদের অভয় দিচ্ছি, সাহস জোগাচ্ছি। বাংলাদেশের রাষ্ট্র ব্যবস্থা থেকে জনগণের মুখ ফিরিয়ে নেওয়া বা ভোট কেন্দ্রে না যাওয়া এবং অনীহা প্রকাশের চর্চা শুরু হয়েছে তা থেকে ফিরিয়ে আনার জন্য বিএনপি কাজ করছে।  

বিএনপি প্রার্থী শেখ রবি বলেন, আমি প্রার্থী হিসেবে মানুষকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। তারা বিএনপি প্রার্থীকে ধানের শীষে ভোট দিয়ে এই সরকারের অপশাসন ও দুঃশাসনের অবসান ঘটাবে। আমি এই এলাকার জনগণকে বলতে চাই-আমাকে যদি ভোট দিয়ে প্রতিনিধি হিসেবে সংসদে পাঠান তাহলে আমি তাদের প্রত্যাশা সংসদে তুলে ধরবো। তাদের কোনো অমর্যাদা হবে না।  

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa