বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বান্দরবান

walton

বান্দরবান: বান্দরবানে জামছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৪৮) নিহত হয়েছেন। এ ঘটনায় সাবেক ইউপি মেম্বার ও যুবলীগের নেতাসহ আহত হয়েছে আরও পাঁচজন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাচনু মারমার বাড়ি জামছড়ি ভিতর পাড়ায়। তিনি ওই এলাকার মংবই মারমার ছেলে।

আহতরা হলেন- সাবেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যাচিং মারমা (২৫), যুবলীগ নেতা হ্লামং চিং (৩০), ক্য প্রু মং (৪৫) ও আদাসী মারমা (২৬)।

পুলিশ জানায়, সন্ধ্যায় ৭-৮ জনের মুখোশ পরিহিত একটি দল জামছড়ি এলাকায় এসে গুলি ছোঁড়ে। সন্ত্রাসীদের ছোড়া গুলিতে জামছড়ি ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা নিহত এবং পাঁচজন গুরুতর আহত হন। খবর পেয়ে বান্দরবান সদর থেকে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এনটি

রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন


নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ