কলমের খোঁচায় নেতা হওয়া যায়, আস্থা অর্জন করা যায় না: নাদেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভা । ছবি: বাংলানিউজ

walton

সিলেট: কলমের খোঁচায় নেতা হওয়া যায়, মানুষের আস্থা অর্জন করা যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি বলেন, কেন্দ্রীয় নেতা হওয়ার বিষয়ে আমার কোনো ভাবনাই ছিল না। বড়জোর মহানগরের নেতা হওয়ার আকাঙ্ক্ষা ছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। সেই দায়িত্ব আমি সুচারুভাবে পালন করবো। তিনি দায়িত্ব দেওয়ার সময় বলেছিলেন, তোমার বিরুদ্ধে গ্রুপিংয়ের অভিযোগ আছে। কিন্তু এরপর আর খোলাসা করে কিছু বলেননি তিনি।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে সিলেটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

সাংগঠনিক সম্পাদক হওয়ার পর সাংবাদিকদের সঙ্গে এই প্রথম মতবিনিময় করেন শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি বলেন, ছাত্ররাজনীতি করার সময় থেকে নিজেকে পরিচ্ছন্ন রেখেছি। আপানারাও ইতিবাচক দিকগুলো তুলে ধরায় আজকে এ পর্যন্ত আসতে পেরেছি। যদিও আমাকে ময়মনসিংহের দায়িত্ব দেওয়া হয়েছে। ওই এলাকা সিলেটের পাশে হওয়াতে সংগঠনের জন্য কাজ করতে সুবিধা হবে।

‘কলমের খোঁচায় নেতা হওয়া যায়, মানুষের আস্থা অর্জন করা যায় না। মানুষের বিশ্বাসের জায়গায় যেন কোনো আঘাত না হয়, সে বিষয়টি নিয়ে সচেতন থাকবো।’

সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন জনকণ্ঠের ব্যুরো প্রধান সালাম মশরুর, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাবেক সভাপতি ও সময় টেলিভিশনের ব্যুরো প্রধান ইকরামুল কবীর, সিনিয়র সাংবাদিক আব্দুল মালিক জাকা, কালের কন্ঠের ব্যুরো প্রধান আহমেদ নুর, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, প্রথম আলো’র ব্যুরো প্রধান উজ্জল মেহেদি, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সমকালের সিনিয়র রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবুল, একাত্তরের কথা’র নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন, জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও বাংলানিউজের সিনিয়র রিপোর্টার নাসির উদ্দিন, ফটো জার্নালিস্টের সাবেক সভাপতি শেখ নাসির, বণিক বার্তার সিলেট প্রতিনিধি দেবাশীষ দেবু, একাত্তর টিভির ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, চ্যানেল এস’র সিলেট অফিস প্রধান মঈন উদ্দিন মঞ্জু, চ্যানেল আই সিলেটের প্রতিনিধি সাদিকুর রহমান সাকি, মুক্তাদির আহমদ মুক্তা, অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এনইউ/এইচএডি/

Nagad
এবার ফ্লোরিডায় মানুষের মগজখেকো অ্যামিবার হানা! 
পিরোজপুরে মতানৈক্যের কারণে উন্নয়নে বরাদ্দকৃত টাকা ফেরত   
হাতিয়ায় ৩ হাজার মানুষ পানিবন্দি
সারা দেশে একটি ‘সাইবার পুলিশ স্টেশন’ করবে সিআইডি
স্ত্রীসহ ক্রেস্ট সিকিউরিটির চেয়ারম্যান আটক


যশোরে ছাত্র নির্যাতনের অভিযোগ: বিচারিক তদন্তের নির্দেশ
বাজেট পেশের ১ মাসের মধ্যেই খাদ্যখাতে মূল্যস্ফীতি বাড়লো
শায়খুল হাদিস আল্লামা নঈমী আর নেই
নতুন শর্ত নিয়ে গ্রামীণফোনের রিট কার্যতালিকা থেকে বাদ
সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: জামিনযোগ্য মামলা, আসামিও অধরা