বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য দিচ্ছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

walton

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, অপ্রতিরোধ্য বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নাই। তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে অনুকরণীয় একটি দেশে পরিণত হয়েছে। 

বুধবার (১৯ ফেব্রুয়ারি) তার নিজ নির্বাচনী এলাকা পিরোজপুর-১ এর পিরোজপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ আজ ক্ষমতায় আছে বলেই আমি এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি, এলাকার উন্নয়নে কাজ করছি, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দায়িত্ব পালন করছি।

শহরের গোপালকৃষ্ণ টাউন হল মাঠের স্বাধীনতা মঞ্চ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মতিউর রহমান সরদার। 

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। এছাড়াও বক্তব্য দেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এনটি

ঈদে প্রকাশ হলো ইকরিমিকরির গান
লকডাউন: মৃত্যুপথযাত্রী মাকেও দেখতে যাননি ডাচ প্রধানমন্ত্রী
নারগিস ফাখরির সঙ্গে তাপসের গান ‘নিত দিন জিয়া মারা’
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান


নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!
বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫