আল্লাহর হুকুম ছাড়া আ’লীগ সরকারের পতন কেউ করতে পারবে না

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী মো. আবদুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

walton

মধুপুর (টাঙ্গাইল): কৃষিমন্ত্রী মো. আবদুর রাজ্জাক বলেন, দেশের উন্নয়নে বড় বাধা বিরোধী পক্ষ। ২০১৩-১৪ সালে নয় মাস জ্বালাও-পোড়াও করে নির্বাচিত সরকার পতনের আন্দোলন করে ওই বিরোধী পক্ষ  জনগণকে সম্পৃক্ত করতে পারেনি। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। আমাদের সঙ্গে দেশের জনগণ রয়েছে। আল্লাহর হুকুম ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পতন কেউ করতে পারবে না।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার অষ্টম ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এ কথা বলেন। 

কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। তিনি সেটা করে যেতে পারেননি। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬-২০০০ ও ২০০৯ থেকে আজ পর্যন্ত গত ১৫ বছরে দেশকে সেই স্বপ্নের দেশে পরিণত করতে এগিয়ে নিচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই স্বপ্নের বাংলাদেশ গড়াই হবে মুজিব বর্ষের অঙ্গীকার।

‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এমন স্লোগানে মধুপুর অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে সংগঠনের মধুপুর উপজেলা শাখার সভাপতি ইয়াকুব আলী সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, মধুপুর সরকারি কলেজের অধ্যক্ষ মোন্তাজ আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এনটি

Nagad
অবশেষে মুক্তি পেলেন খুলনার নিরপরাধ সালাম ঢালী
ভার্চ্যুয়াল নয়, ‌অ্যাকচুয়াল কোর্ট চান আইনজীবীরা
নুরে আলম সিদ্দিকীর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি
বিনামূল্যে ইন্টারনেট পাওয়া শিক্ষার্থীদের অধিকার
করোনা আক্রান্তের ঝুঁকির মধ্যেই স্বাভাবিক হচ্ছে নগরজীবন!


ভিয়েতনামে আটকে পড়া ২৭ বাংলাদেশি নিয়ে মন্ত্রণালয়ের ব্যাখ্যা
ক্ষেতলালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
এবার ফ্লোরিডায় মানুষের মগজখেকো অ্যামিবার হানা! 
পিরোজপুরে মতানৈক্যের কারণে উন্নয়নে বরাদ্দকৃত টাকা ফেরত   
হাতিয়ায় ৩ হাজার মানুষ পানিবন্দি