বিএনপির কাছে সব কিছুই কালো আইন মনে হয়: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সায়বাদিকের সঙ্গে কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: বাংলানিউজ

walton

ব্রাহ্মণবাড়িয়া: ‘আমরা যে আইন করি না কেন তা-ই বিএনপির কাছে কালো আইন বলে মনে হয়’ বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।  

শনিবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনে করে আখাউড়ায় আসেন আইনমন্ত্রী। এরপর রেলস্টেশনে নেমে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। 

আইনমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা প্রদানে জাতীয় সংসদে যে আইন পাস হয়েছে সেটিকে ‘কালো আইন’ মনে করেন। আমি ওনাদের (বিএনপি) বলবো আইনটি ভাল করে পড়তে, বুঝতে তারপর মন্তব্য করতে।

স্টেশনে উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মীরা আনিসুল হককে আসন্ন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হওয়ার দাবি জানালে তিনি সভাপতি হতে অনীহা প্রকাশ করে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হবো না, সদস্য হয়ে থাকতে চাই।  

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম-আহ্বায়ক সেলিম ভূইয়াসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এনটি

নদীর পাড়ে ঈদ বিনোদন
হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪
জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু
শুধু সাধারণ জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!
আনোয়ারা রাব্বীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক


পালানোর চেষ্টা করোনা রোগীর, ধরে হাসপাতালে পাঠালো পুলিশ
মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বের হয়নি বিএনপি
ঈদেও থেমে নেই সিএমপির সদস্যরা
প্রকৌশলী দেলোয়ারের হত্যাকারীদের বিচার চায় টিআইবি