ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিএনপি

হরতাল সমর্থনে নয়াপল্টনে ইশরাক-তাবিথ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০২ ০৮:৫৭:৪৫ পিএম
হরতাল সমর্থনে নয়াপল্টনে ইশরাক-তাবিথ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল। ছবি: বাংলানিউজ

ঢাকা: ভোট কারচুপির অভিযোগে ঢাকার দুই সিটি করপোরেশনের ফল প্রত্যাখ্যান করে সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট।

রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে হরতালের সমর্থনে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত হয়েছেন দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল।  

বেলা ১১টায় দক্ষিণের প্রার্থী ইশরাক হোসেন নয়াপল্টন আসেন।

অপর দিকে দুপুর ২টার কিছু পরে নয়াপল্টন আসেন তাবিথ আউয়াল। পরে দুই প্রার্থী দলীয় কার্যালয়ের সামনে ফুটপাতে অবস্থান নেন। এসময় তাদের সঙ্গে শতাধিক নেতাকর্মীকেও মিছিল করতে দেখা যায়।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী সোহেল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, অনিন্দ্য ইসলাম অমিত, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদল নেতা গোলাম মাওলা শাহীন,  নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, নির্বাচনের ফলাফলের যে পরিমাণ ভোট কাস্ট দেখানো হয়েছে তার চাইতে অনেক কম ভোট কাস্ট হয়েছে। আমরা দেখেছি, আওয়ামী লীগ সমর্থকরা সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে যেতে দেননি। যে ফলাফল ঘোষণা হয়েছে সেটি সম্পূর্ণ মনগড়া সাজানো একটি ফলাফল।

এ সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, ন্যূনতম সুষ্ঠু কোনো ভোট হয়নি। এরকম নির্বাচন আমরা কখনই প্রত্যাশা করিনি। আমরা এই ভোট চুরির নির্বাচন প্রত্যাখ্যান করছি।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এমএইচ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa