শেখ হাসিনার নেতৃত্বে দেশ ঘুরে দাঁড়িয়েছে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। ছবি: বাংলানিউজ

walton

পঞ্চগড়: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ঘুরে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী এলাকায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য নির্মিত ‘উথনাথ’ কমপ্লেক্সের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।  

রেলমন্ত্রী বলেন, এক সময় কতো অপবাদ ছিল আওয়ামী লীগের বিরুদ্ধে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশ নাকি ইন্ডিয়া হয়ে যাবে। মসজিদে নামাজ পড়া যাবে না, মসজিদে নাকি উলুধ্বনি শোনা যাবে, আরও কতো রকম অপপ্রচার। এ ধরনের অপপ্রচার একসময় দেশকে বিভ্রান্ত করেছিল।

জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে বোদা উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র এ্যাড. ওয়াহিদুজ্জামান সুজা প্রমুখ।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’ (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর দক্ষতা উন্নয়ন ও আয়বর্ধক কার্যক্রম পরিচালনার জন্য মাল্টিপারপাস ফাউন্ডেশনসহ চারতলা বিশিষ্ট পাকা ভবন প্রথম তলা ‘উথনাউ’ কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে।

অনুষ্ঠান শেষে মন্ত্রী বোদা ফায়ার সার্ভিস চত্বরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে সরবরাহকৃত ফায়ার সার্ভিসের জন্য গাড়ির চাবি কর্মকর্তাদের এবং স্বাস্থ্য ও বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বরে স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত একটি অ্যাম্বুল্যান্সের চাবি হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: পঞ্চগড়
করোনা আতঙ্ক নিয়েই ঘরে ফিরছে মানুষ
সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের
দেশবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা সাজেদা চৌধুরীর
‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’

সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক


হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার
সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক
কল্যাণপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
সিলেটে নতুন ১৮সহ ২৮ জনের করোনা পজিটিভ