সিটি নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুলের শুভেচ্ছা জানানো হয় এমপি নাসিমকে। ছবি: বাংলানিউজ

walton

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, সিটি নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। স্বাধীনতার পক্ষের শক্তি মুজিবভক্তরা কখনও পরাজিত হতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নিরপেক্ষ নির্বাচনের নজির রয়েছে। 

শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত দলের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

নাসিম বলেন, মুজিববর্ষ পালনের সুযোগ আমাদের জীবনে, একজন বাঙালির জীবনে বড়ই সৌভাগ্যের, বড় পাওয়া। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতি সেই সুযোগ পেয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সভায় দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, তানভীর ইমাম এমপি, সাবেক এমপি আমজাদ হোসেন মিলন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, অ্যাডভোকেট আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় তৃতীয়বারের মতো আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর মোহাম্মদ নাসিম দলীয় কার্যালয়ে উপস্থিত হলে দলের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাহী কমিটির সকল সদস্যের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

আগামী ফেব্রুয়ারি মাস থেকে দলের তৃণমূলের সম্মেলন সম্পন্ন করা সিদ্ধান্ত নেওয়া হয়। এজন্য জেলার সিনিয়র নেতাদের সমন্বয়ে আটটি দল গঠন করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এনটি

যুক্তরাষ্ট্রে মৃত্যু সংখ্যা লাখ ছুঁই ছুঁই
হেরোইনসহ গ্রেপ্তারের পর ক্রিকেট থেকে নিষিদ্ধ লঙ্কান পেসার
নদীর পাড়ে ঈদ বিনোদন
হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪
জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু


শুধু সাধারণ জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!
আনোয়ারা রাব্বীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
পালানোর চেষ্টা করোনা রোগীর, ধরে হাসপাতালে পাঠালো পুলিশ
মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বের হয়নি বিএনপি