ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৫ ০৫:০৭:২৬ পিএম
শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আর নেই

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজেউন)।  

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোরে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

কামাল উদ্দিন পর পর তিনবার শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার বাবা নাছির উদ্দিন আকনও দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। শরণখোলা আওয়ামী লীগের রাজনৈতিতে তার পরিবারের ব্যাপক অবদান রয়েছে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রায়ত মনিরুজ্জামান বাদলের বড় ভাই।

পরিবারের বরাত দিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা বলেন, শরণখোলা উপজেলা পরিষদের বাস ভবনে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়লে কামাল উদ্দিনকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে তিনি হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন। সম্প্রতি তিনি ভারতে ওপেন হার্ট সার্জারি শেষে দেশে আসেন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa