‘সরকার একদিন নিজেদের পতনকেও গুজব বলে প্রচার করবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্মেলনে বক্তব্য রাখেন মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: ইসলামী আন্দোলনে বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, সরকার তাদের ব্যর্থতা ও অপরাধকে যেভাবে গুজব বলে অস্বীকার করে মানুষকে ধোঁকা দিয়ে যাচ্ছে, তাতে একদিন নিজেদের পতনকেও তারা গুজব বলে প্রচারণা চালাবে, কিন্তু সেটা তাদের পতন ঠেকাতে যথেষ্ট হবে না।

বুধবার (২৭ নভেম্বর) বরিশাল সদর উপজেলার চরমোনাই মাহফিল মঞ্চে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সৈয়দ রেজাউল করীম বলেন, ইসলামের শিক্ষা অনুযায়ী জীবন পরিচালনা না করার কারণে দেশে দুর্নীতি মহামারি আকার ধারণ করেছে। এই দুর্নীতি থেকে দেশকে মুক্ত করতে হলে অবশ্যই আমাদের ইসলামের অনুশাসন মেনে চলা এবং অনৈসলামিক কর্মকাণ্ড থেকে ফিরে আসতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক যুবনেতা কে এম আতিকুর রহমান, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদসহ কেন্দ্রীয় নেতারা।

সম্মেলনের অংশ হিসেবে আগামী বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল ৯টায় সারাদেশ থেকে আগত শ্রমিক নেতা-কর্মীদের নিয়ে ইসলামী শ্রমিক আন্দোলনের উদ্যোগে শ্রমিক সমাবেশ এবং বেলা ১১টায় সারাদেশ থেকে আগত ছাত্রদের নিয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে ছাত্র গণজমায়েত অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৯ নভেম্বর) সকালে আখেরি মোনাজাতের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম সমাপ্ত হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
এমএস/এইচএ/

‘এইল্ল্যা ইউএনও দেশত থাইলে দেশ আরও আগাই যাইত’
পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শনে করলেন প্রতিমন্ত্রী
সিলেটে দরিদ্রদের সাহায্যে ‘মানবতার ঘর’
ভুল তথ্য ঠেকাতে যৌথভাবে কাজ করছে ভাইবার-হু
দেশে চাল উৎপাদন বেড়ে ৩৬৪, আলু বেড়ে ৯৭ লাখ মে.টন


যশোরে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
এক ফোন কলেই ৩১৩ ঘরে পৌঁছালো খাবার
জনগণের পাশে দাঁড়াতে ধনীদের প্রতি বাহাউদ্দিনের আহ্বান
উৎসবের পরিবর্তে দুর্যোগ প্রতিরোধই বড় করে দেখছে ছায়ানট
সাভারে ত্রাণসামগ্রী পেলো দুস্থ-কর্মহীনরা