php glass

রাজশাহী জেলা আ’লীগের সম্মেলন ৪ ডিসেম্বর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের লোগো

walton

ঢাকা: রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। শুক্রবার (০৮ নভেম্বর) রাজশাহী বিভাগে দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাদের এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বৈঠকের শুরুতে নাসিম বলেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে রাজশাহী জেলায় তৃণমূলে সম্মেলন করতে যাচ্ছি। এ দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ। কোনো সমস্যা ও প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়ে থাকলে আওয়ামী লীগ ৩ বছর পর পর কাউন্সিল করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আগামী ৪ ডিসেম্বর কাউন্সিল করে সুন্দর একটি কমিটির মাধ্যমে নতুন করে যাত্রা শুরু করবো।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের বড় শক্তি হলো জনগণ ও বঙ্গবন্ধু। সেই উদ্দেশে একটি কাউন্সিল করা হবে। এতে কোনো সমস্যা থাকলে তার সমাধান করা হবে। এজন্য জাতীয় সম্মেলনের আগে শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী জেলাসহ মেয়াদ উত্তীর্ণ সব পর্যায়ে সম্মেলন করা হচ্ছে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠাণ্ডু, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এসকে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: আওয়ামী লীগ
বিএনএস কর্ণফুলী ঘুরে দেখলেন সাধারণ মানুষ
লঙ্গন নদী থেকে কৃষকের মরদেহ উদ্ধার
খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারারের যোগদান
আশাশুনিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শাশুড়ি আটক
মোদী-সৌরভের আমন্ত্রণে শুক্রবার কলকাতা যাচ্ছেন শেখ হাসিনা


সোনারগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
শেয়ার ব্যবসা করতে পারবে মার্চেন্ট ব্যাংক ও এমডিরা
র‌্যাবের অভিযানে জেএমবি সদস্য আটক
রাজশাহীতে ৬ মাসে র‌্যাবের হাতে আটক ৭৮৩
গোপালগঞ্জে স্কুল কাবাডির ফাইনাল অনুষ্ঠিত