php glass

আ’লীগ কোনো রাজনৈতিক দলের আতঙ্ক নয়: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়ায় ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন হানিফ

walton

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি বা অন্য কোনো রাজনৈতিক দলের জন্য আ’লীগ আতঙ্ক নয়।

মঙ্গলবার (০৫ নভেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগ কচুরপাতার উপরে থাকা পানি নয়, যে ধাক্কা দিলেই টলমল করে পড়ে যাবে। বাংলাদেশের গভীরে রয়েছে আওয়ামী লীগের শেকড়। দেশের জনগণ যতদিন আছে, এই আওয়ামী লীগকে কেউ ক্ষমতাচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপ-রাজনীতির জন্য অপরাধীরা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন। খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেল খাটছেন। তারেক রহমানের হাওয়া ভবনে বসে চক্রান্ত করেছে। সে সময় কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল।

সম্মেলনে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মির্জা আজম, সদস্য পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আ.ক.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

সম্মেলণে জেলা আওয়ামী লীগসহ উপজেলা আওয়ামী লীগসহ যুবলীগ ও অনান্য সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে রফিকুল আলম চুন্নুকে সভাপতি ও শামিমুল ইসলাম ছানাকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এসএইচ

বিএনএস কর্ণফুলী ঘুরে দেখলেন সাধারণ মানুষ
লঙ্গন নদী থেকে কৃষকের মরদেহ উদ্ধার
খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারারের যোগদান
আশাশুনিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শাশুড়ি আটক
মোদী-সৌরভের আমন্ত্রণে শুক্রবার কলকাতা যাচ্ছেন শেখ হাসিনা


সোনারগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
শেয়ার ব্যবসা করতে পারবে মার্চেন্ট ব্যাংক ও এমডিরা
র‌্যাবের অভিযানে জেএমবি সদস্য আটক
রাজশাহীতে ৬ মাসে র‌্যাবের হাতে আটক ৭৮৩
গোপালগঞ্জে স্কুল কাবাডির ফাইনাল অনুষ্ঠিত