php glass

আ’লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। ছবি: বাংলানিউজ

walton

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলায় একই স্থানে আওয়ামী লীগের দুই পক্ষের কর্মসূচি ডাকায় ১৪৪ ধারি জারি করেছে উপজেলা প্রশাসন। 

শুক্রবার (০১ নভেম্বর) সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত কামারখাড়া বাজার ও তার আশেপাশে এই ধারা জারির নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাম্মৎ হাসিনা আক্তার। 

জানা যায়, সম্প্রতি টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া ইউনিয়নের ১ ও ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির বেপারীর দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। সকালে জগলুল হালদার ভুতু গ্রুপ খামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন আহ্বান করে। একই সময়ে সেখানে ১ ও ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষণার প্রতিবাদে পাল্টা মানববন্ধনের আয়োজন করেন কামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির বেপারী। 

উপজেলা ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাম্মৎ হাসিনা আক্তার বাংলানিউজকে জানান, কামারখাড়া ইউনিয়নের ওয়ার্ড কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই উত্তেজনা বিরাজ করছিল। আওয়ামী লীগের দুইটি পক্ষ একই স্থানে পাল্টা-পাল্টি কর্মসূচি দেওয়ায় সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সংঘর্ষের আশঙ্কায় সেখানে রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। এছাড়া কোনো রাজনৈতিক সভা সমাবেশ স্থগিতের জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: মুন্সিগঞ্জ
ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক দুই
কসবায় ট্রেন সংঘর্ষে হতাহতের ঘটনায় স্পিকারের শোক
শাবিপ্রবিতে ভর্তি কার্যক্রম শুরু
কসবায় ট্রেন দুর্ঘটনা তদন্তে পাঁচটি কমিটি
‘বুলবুল’র তাণ্ডবে ৫০৫০৩ কৃষক ক্ষতিগ্রস্ত, দ্রুত পুনর্বাসন


মধুপুরে আড়াই লাখ টাকার হেরোইনসহ বিক্রেতা আটক
ট্রেন সংঘর্ষে হতাহতের ঘটনায় অর্থমন্ত্রীর শোক
তূর্ণার লোকোমোটিভ মাস্টার দায়ী: রেলমন্ত্রী 
৭০৩ যাত্রী নিয়ে সিলেট ছাড়ে উদয়ন
অস্ট্রেলিয়ার ক্রিকেটার সংগঠনের প্রেসিডেন্ট হলেন ওয়াটসন