php glass

সংগঠনের স্বার্থ-শৃঙ্খলা বজায় রাখার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের লোগো

walton

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এ. বি. এম ফজলে করিম চৌধুরী, সাধারণ সম্পাদক এম. এ সালাম, দক্ষিণ জেলা শাখার সভাপতি  মোসলেম উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ. জ. ম নাছির উদ্দীন দক্ষিণ জেলার সাধারণ সম্পাদকের সই করা এক যুক্ত বিবৃতিতে সংগঠনের স্বার্থ ও শৃঙ্খলাকে ব্যক্তি ও গোষ্ঠীর স্বার্থের ঊর্ধ্বে রাখার উদাত্ত আহবান জানিয়েছেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে যুক্ত বিবৃতির বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৭ অক্টোবর চট্টগ্রামের রাজনৈতিক ইতিহাসের অন্যতম সুশৃঙ্খল ৬ (ছয়) সাংগঠনিক জেলার প্রতিনিধি সম্মেলন নগরীর ‘দি কিং অব চিটাগাং’ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, প্রচার সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ. কে. এম এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরসহ চট্টগ্রাম মহানগর, দক্ষিণ, উত্তর, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি জেলার তিন হাজার তৃণমূল সংগঠক উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম সার্কিট হাউসে ২৬ অক্টোবর রাতে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ. কে. এম এনামুল হক শামীমের উপস্থিতিতে সিদ্ধান্ত হয় প্রতিনিধি সভার সভাপতিত্ব করবেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি  মোসলেম উদ্দীন আহমেদ এবং সভা পরিচালনা করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. জ. ম নাছির উদ্দীন। আর মঞ্চে থাকবেন ঢাকা থেকে আসা সব কেন্দ্রীয় নেতারা, চট্টগ্রামের মন্ত্রী, ৬ (ছয়) জেলার সংসদ সদস্য, সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদকরা।

প্রতিনিধি সভায় কারা বক্তব্য দেবেন সেটাও নির্ধারণ করা হয়। আর সেই মতে সভা পরিচালিত হয়। প্রতিনিধি সভা সম-সাময়িক কালের মধ্যে সবচেয়ে সুন্দর ও সুশৃঙ্খলভাবে শেষ হওয়ায় উপস্থিত কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ও তৃণমূল নেতারা প্রশংসা করেছেন।

এই সুন্দর অনুষ্ঠানকে কালিমালিপ্ত করার জন্য কিছু অপরিণামদর্শী ব্যক্তি সচেষ্ট রয়েছে। সংগঠনের ঐক্য ও শৃঙ্খলা বিনষ্ট করার জন্য এই ধরনের তৎপরতাকে আমরা নিন্দা জানাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশব্যাপী শুদ্ধি অভিযান চলছে এমন সময়ে দলীয় শৃঙ্খলা ও স্বার্থকে ঊর্ধ্বে রেখে সবাই কাজ করার জন্য নেতারা আহবান জানান।

বাংলাদেশ সময়: ০০৫৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
টিসি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন: আওয়ামী লীগ
ঐতিহ্যের সাজে মণিপুরীদের রাস উৎসব শুরু
৬ হাজারের বেশি নিলামযোগ্য কনটেইনার বন্দরে!
বগুড়ায় শিশুকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত চাচা আটক
আগের ৯ টেস্টে বাংলাদেশ-ভারত
আ’লীগ আর মুক্তিযুদ্ধের চেতনার দল নয়: মওদুদ


পাথরঘাটায় বিআরটিসি বাস খাদে, আহত ৪২
ছাত্রলীগ সারাদেশেই হামলা চালাচ্ছে, মন্তব্য ভিপি নুরের
ঘূর্ণিঝড় বুলবুলে সুন্দরবনে ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থাপনা
হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে ‘গল্প-গান’
‘লোক’ সাহিত্য পুরস্কার গ্রহণ করলেন কবি রহমান হেনরী