php glass

দেশে ‘কিছু ঘটাতে’ সব শক্তি ‘খেলা’ শুরু করেছে: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন সংসদ সদস্য শামীম ওসমান। ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি জায়গায় নিতে চাইছেন। তিনি আইনের শাসন দিতে চাইছেন। অথচ ‘সব শক্তি’ একসঙ্গে ‘খেলা শুরু’ করেছে। এই শক্তির সঙ্গে দুর্নীতিবাজদের টাকাও যোগ হয়েছে। দেশে একটা ‘কিছু ঘটানোর’ চেষ্টা করা হচ্ছে।

সোমবার (২৮ অক্টোবর) নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান ও অধুনালুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান।

শামীম ওসমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালো মানুষ হও। ভালো মানুষ হতে হলে ভালো ফলাফল করতে হবে। যদি জীবনে কিছু করতে চাও, সবার আগে মা-বাবার প্রতি দায়িত্ব পালন করো। দ্বিতীয়ত হচ্ছে সমাজের জন্য দায়িত্ব পালন করো, তৃতীয়ত হচ্ছে দেশের জন্য কিছু করো।

তিনি বলেন, প্রতিটি ছাত্র-ছাত্রীর মা-বাবার উচিত তাদের বাচ্চাদের ভেতরে ধর্মের অনুভূতি ঢুকিয়ে দেওয়া। ধর্ম মানুষকে সুন্দর করে। ধর্ম মানুষকে সমৃদ্ধ করে। প্রকৃত ধর্ম আরেকজনকে সম্মান করতে শিখায়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এইচএ/

নেইমার-এমবাপ্পের ৭ মিনিটের ঝড়ে পিএসজির ফেরা
আবারও হারলো বায়ার্ন
আ’লীগের সম্মেলনে ৫০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা
সার্ক প্রতিষ্ঠা, জন লেননের প্রয়াণ
স্ত্রীকে খুন করে সন্দ্বীপে পলাতক, গ্রেফতার স্বামী


টানা ৩৩ ম্যাচ অপরাজিত ‘অল রেডস’
রাজধানীতে গ্যাসপাইপ লিকেজের আগুনে ৪ শ্রমিক দগ্ধ
আসুন ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠা করি: গণফোরাম
ডিজিটাল নিরাপত্তা এজেন্সি গঠন
বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো ‘বসুন্ধরা টিস্যু’