চেয়ারে বসা নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাঙচুর হওয়া প্রাইভেটকারটি

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় কমিউনিটি পুলিশিং-ডে’র অনুষ্ঠানে চেয়ারে বসা নিয়ে ছাত্রলীগের দুই নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। এসময় একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সারাদেশের মতো নবীগঞ্জ থানার হলরুমে কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ। 

অনুষ্ঠান চলাকালে চেয়ারে বসা নিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদারের সঙ্গে অপর ছাত্রলীগ নেতা শামীনুর রহমানের হাতাহাতি হয়। তাৎক্ষণিকভাবে অতিথিরা বিষয়টি মীমাংসাও করে দেন। 

পরবর্তীতে অনুষ্ঠান থেকে বেরিয়েই ওই দুই নেতার সমর্থকরা সংর্ঘষে জড়িয়ে পড়েন। এসময় শামীনুর রহমানের একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। পরে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে জানান, প্রথমে হাতাহাতি হলে বিষয়টি মীমাংসা করা হয়। পরবর্তীতে তারা বাইরে গিয়ে সংঘর্ষে জড়ায় এবং প্রাইভেটকার ভাঙচুরের ঘটনা ঘটায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।
 
বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: হবিগঞ্জ
করোনা: হু মহাপরিচালকের পদত্যাগের দাবিতে গণস্বাক্ষর
উলিপুরে অগ্নিকাণ্ডে সব হারিয়ে পথে বসেছে ১২টি পরিবার
ফতুল্লায় কয়েকটি বাড়ি ‘লকডাউন’
১ মাসের রেশন ৫শ পরিবারে দিল বাড্ডা থানা পুলিশ
রিমোট কাজে বিনামূল্যে ইজেনারেশনের ‘মাইক্রোসফট টিমস’


প্রধানমন্ত্রীর অর্থনৈতিক প্রণোদনা প্যাকেজ সময়োপযোগী
চিলমারীতে নলকূপের গর্তে পড়ে শিশুর মৃত্যু
নওগাঁয় কিশোরীর মরদেহ উদ্ধার
করোনায় ক্ষতিগ্রস্তদের ত্রাণসামগ্রী দিল চায়না হারবার
১১ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে লিগ্যাল নোটিশ