php glass

দু’চার জনের জন্য যুবলীগ দায় নিতে পারে না: নানক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধনকালে আওয়ামী লীগ নেতারা। ছবি- বাংলানিউজ 

walton

কুড়িগ্রাম: সাম্প্রতিক শুদ্ধি অভিযানে বেশ কয়েকজন যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে সরকার। কিন্তু যুবলীগের সঙ্গে সংশ্লিষ্ট হলেও এ দু’চার জনের জন্য সমগ্র যুবলীগ দায় নিতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেওয়ার আগে কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যাদের দ্বারা যুবলীগ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কঠোর ব্যবস্থা নিতে সারা দেশে বার্তা দিয়েছেন। যে অন্যায় করুক সে যে দলেরই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। কিন্তু দু’চার জনের জন্য সমগ্র যুবলীগ দায় নিতে পারে না

সম্প্রতি যুবলীগ চেয়ারম্যানকে অব্যাহতি দেওয়া প্রসঙ্গে নানক বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে তাকে অব্যাহতি দেয়া হয়েছে। যারা অপকর্মের সঙ্গে জড়িত তাদেরকেও অব্যাহতির মধ্যে দিয়ে যুবলীগ আবারও নতুন নেতৃত্বে যাত্রা শুরু করবে। 

শুদ্ধি অভিযান ঘিরে দুর্নীতি দমন কমিশনের নতুন তৎপরতা প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীন, তারা স্বাধীনভাবে কাজ করছেন। তাদের যার কাছে হিসাব চাওয়ার, সে যেই হোক তার কাছে হিসাব চাইতে পারে, তদন্ত করতেই পারে। তারা যে দায়িত্ব পালন করছে সে দায়িত্ব পালনে আমাদের সবাইকেই সহযোগিতা করতে হবে। 

শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধন শেষে জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন অতিথিরা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এফইএস/এইচজে 

ক্লিক করুন, আরো পড়ুন: কুড়িগ্রাম
‘একজন অফিসার চাইলে জেলা-উপজেলার চেহারা বদলে দিতে পারেন’
থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কনসার্ট করা যাবে না
পরবর্তী করণীয় ঠিক করবেন সিনিয়র আইনজীবীরা
সেঞ্চুরির পর তামিমের ৫
খাগড়াছড়িতে ডিজিটাল দিবসে র‌্যালি-সভা


এ রায়ে আমরা ‘শকড’: মাহবুব উদ্দিন
খালেদাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ কামরুলের 
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
২০২৩ সালের মধ্যে দেড় কোটি যুবকের কর্মসংস্থান হবে
এটা সরকারের নয়, আদালতের বিষয়: কাদের