php glass

বর্তমান সরকার সফল সরকার: ফজলুর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ওয়ান স্টপ সার্ভিস’ (ওএসএস) সেন্টারের উদ্বোধন

walton

ঢাকা: প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদেষ্টা সালমান এফ ফজলুর রহমান বলেছেন, বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোর জন্য দেশের আইন যথাযথ নয়। জনগণের সিদ্ধান্ত পরিবর্তন করতে হবে। এই সিদ্ধান্ত পরিবর্তন করতে হলে, জনগণের আত্মবিশ্বাস বাড়াতে হবে। নিজের প্রতি বিশ্বাস রাখতে হবে।

সোমবার (২১ অক্টোবর) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘ওয়ান স্টপ সার্ভিস’ (ওএসএস) সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফজলুর রহমান বলেন, আমাদের সরকার সফল সরকার। কিছুদিন আগে বলা হয়েছিল বাংলাদেশে সফল হতে পারবে না। বাংলাদেশ ঝুড়ির তলানিতে থাকবে। ঋণ পাবেনা, খাদ্য পাবেনা এরকম বহু কথা বলা হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে তার ইউনিক লিডারশিপের মাধ্যমে আমাদের আত্মবিশ্বাস পরিবর্তন করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় এসে যখন বলেছিলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ গড়বো। এদেশের জনগণ হেসে ছিলেন। বর্তমানে দেশ যে পর্যায়ে আছে ১০ বছর আগে যদি আমাকে বলা হতো দেশ এই পর্যায়ে যাবে। আমি নিজেই বিশ্বাস করতাম না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়েছেন এবং বাস্তবায়ন করে দেখিয়ে দিয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পবন চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, রিপ্রেজেন্টেটিভ জাইকা বাংলাদেশ শেখ ফজলে ফাহিম। 

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এমএমআই/এনটি

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, দগ্ধ ২৫
সিরাজগঞ্জে গৃহবধুর চুল কাটার ঘটনার প্রতিবেদন হাইকোর্টে
রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি 
আবারো ‘জুমানজি’ নিয়ে আসছেন ডোয়াইন জনসন


খুলনা বিভাগীয় বইমেলার উদ্বোধন
সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মোটরসাইকেলে আগুন
মনোনয়নপত্র জমা দিলেন আবু সুফিয়ান
সিলেটকে হারিয়ে বিপিএল শুরু চট্টগ্রামের
কা‌লিয়া‌কৈ‌রে ৬ ইটভাটা ভাঙলো প‌রি‌বেশ অ‌ধিদপ্তর