php glass

আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাওয়ার দল নয়: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পানি শোধনাগার প্রকল্পের উদ্বোধন

walton

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। জনগণের রায় নিয়ে সরকার গঠন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমন করেছেন। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, সরকারের উন্নয়ন তাদের ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায় তাদের দলের মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছে। জেল জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: সিরাজগঞ্জ
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: আটজন লাইফসাপোর্টে
‘একজন অফিসার চাইলে জেলা-উপজেলার চেহারা বদলে দিতে পারেন’
থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কনসার্ট করা যাবে না
পরবর্তী করণীয় ঠিক করবেন সিনিয়র আইনজীবীরা
সেঞ্চুরির পর তামিমের ৫


খাগড়াছড়িতে ডিজিটাল দিবসে র‌্যালি-সভা
এ রায়ে আমরা ‘শকড’: মাহবুব উদ্দিন
খালেদাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ কামরুলের 
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
২০২৩ সালের মধ্যে দেড় কোটি যুবকের কর্মসংস্থান হবে