আওয়ামী লীগ মাঠ থেকে পালিয়ে যাওয়ার দল নয়: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পানি শোধনাগার প্রকল্পের উদ্বোধন

walton

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আওয়ামী লীগ পালিয়ে যাওয়ার দল নয়। জনগণের রায় নিয়ে সরকার গঠন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি দমন করেছেন। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, সরকারের উন্নয়ন তাদের ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায় তাদের দলের মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছে। জেল জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি।

সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: সিরাজগঞ্জ
Nagad
গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি
গণপরিবহন নয়, ফেরিতে সাধারণ ট্রাক-কাভার্ডভ্যান পারাপার বন্ধ
করোনায় রাবি অধ্যাপকের মৃত্যু
ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে বিগ ব্যাশ
ঈদ আনন্দ বাড়াতে মোজো-ক্লেমনের সিপি ক্যাম্পেইন


সিএমপিতে তিন থানার ওসি পদে রদবদল
বৃষ্টি বেলা | নাজিয়া ফেরদৌস  
বরগুনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা
সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির দায় এড়াতে পারে না: সিপিবি
ওয়ান্ডারার্স ক্লাবের সেক্রেটারি জয় গোপাল কারাগারে