php glass

জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার: সোহেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

walton

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেছেন, জনগণের অধিকার কেড়ে নিচ্ছে সরকার। তাদের নিয়ন্ত্রিত আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী বাহিনী দেশব্যাপী গ্রেফতার, খুন, জুলুম, টেন্ডারবাজি, নির্যাতন অব্যাহত রেখেছে।

সোমবার (১৪ অক্টোবর) দেওয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সাধারণ সম্পাদক হাজী মো. নাজিমকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হাবিব উন নবী খান সোহেল বলেন, অবৈধ সরকার ক্ষমতার মোহে অন্ধ হয়ে জনগণের শক্তিকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে। রাজনৈতিক বিরোধীদের নির্মূল করার জন্যই এই অবৈধ বিনা ভোটের সরকার ধারাবাহিক গ্রেফতার চালিয়ে যাচ্ছে।

‘এই সরকারের প্রধান টার্গেট বিএনপিকে নেতৃত্বশূন্য করা এবং আবারও অবৈধ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকা। প্রতিদিন বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করা হচ্ছে। এরকম নৈরাজ্যকর পরিস্থিতি ও দুঃশাসন থেকে বাঁচতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানো এবং রাজপথের আন্দোলন ছাড়া অন্য কোনো পথ নেই।’

তিনি আরও বলেন, রোববার (১৩ অক্টোবর) রাতে কোতয়ালী থানার পুলিশ সদস্যরা হাজী নাজিমকে গ্রেফতার করে নিয়ে গেছে। তাকে গ্রেফতার এবং তার বিরুদ্ধে অসত্য, কাল্পনিক ও হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমএইচ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন: বিএনপি
প্রথম রাউন্ডে পিচ করল দেশের ১৬টি দল
সব বয়সের পুরুষের জন্য ইনফিনিটির ব্লেজার 
ম্যারাডোনা এবার থাকলেন তিন মাস
শৃঙ্খলা ফেরাতে নতুন সড়ক আইন, শাস্তির জন্য নয়: সেতুমন্ত্রী
কসবায় ট্রেন দুর্ঘটনা: তদন্ত কমিটির ৫ দফা সুপারিশ


৯০ শতাংশ শ্রমিককে ডিজিটাল ওয়েজ পেমেন্টের আওতায় আনা হবে
গ্রামেও এডিস মশার প্রাদুর্ভাবের আশঙ্কা করছেন মন্ত্রী
সেই ওসি মোয়াজ্জেমের মামলার রায় ২৮ নভেম্বর
টেনিস জনপ্রিয় করতে উদ্যোগ নিয়েছে সরকার
পটুয়াখালীতে বাস চলাচল স্বাভাবিক