php glass

সারাদেশে ছাত্রলীগকে নিষিদ্ধ করা উচিত: সরোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনসমাবেশে বিএনপি নেতারা, ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তির কথা বলতে যাওয়ায় বুয়েটের (বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়) মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করেছে ছাত্রলীগ। যারা ফাহাদকে হত্যা করেছে, সেই বুয়েটের ছাত্রলীগের রাজনীতিকেই শুধু নয়; বরং সারাদেশে ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধ করে দেওয়া উচিত।

তিনি বলেছেন, আওয়ামী লীগ ২৯ ডিসেম্বর জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার গঠন করেছে। তারা রাতের আঁধারে ভোট চুরি করে মসনদ দখল করেছে। গণতন্ত্রকে পদদলিত করে এই সরকার চলছে। মসনদের জন্য দেশকে বিকিয়ে দিতে চায় তারা।

দেশবিরোধী চুক্তি, মেধাবী ছাত্র ফাহাদকে নির্মমভাবে হত্যার প্রতিবাদ ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে বরিশাল নগরেরর সদরোডস্থ দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত জনসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতা বলেন, এদেশের গণতন্ত্রকে হরণ করে সরকার নিজের ইচ্ছেমতো রাষ্ট্র পরিচালনা করছে। কেউ কথা বলতে পারছে না।

জনসমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল উত্তর জেলা সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস আক্তার শিরিন, বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহাবুবুল হক নান্নু, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাজনীতি বিএনপি বরিশাল
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
সরকারকে বেকায়দায় ফেলতে কৃত্রিম সংকট তৈরির চেষ্টা!
মাস্টারকার্ডের পেমেন্ট সামিট ও গালা নাইট অনুষ্ঠিত
লন্ডনে বাংলাদেশ বইমেলার কেন্দ্রবিন্দু ‘বঙ্গবন্ধু কর্নার’
প্রাক-প্রাথমিকে পরীক্ষা নিলে ব্যবস্থা


ইউনেস্কো সংস্কৃতি মন্ত্রীদের ফোরামে বাংলাদেশ
বেশি দামে লবণ বিক্রি: ২ ব্যবসায়ীর অর্থদণ্ড
ভূরুঙ্গামারীতে ৩৫ টাকার লবণ বিক্রি ৬০, ব্যবসায়ীকে জরিমানা
বরিশালে বাড়তি দামে লবণ বিক্রি, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রথমবার শীর্ষ শিকারি রাজ্জাক